Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খন্দকার সুমন দাউদকান্দি পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক-২ নির্বাচিত

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

প্রেস বিজ্ঞপ্তি : দাউদকান্দি পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার খন্দকার বিল্লাল হোসেন (সুমন)কে কুমিল্লার দাউদকান্দি পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক-২ পদে নির্বাচিত করা হয়েছে। বিএনপির সংশোধিত গঠনতন্ত্র অনুযায়ী খন্দকার সুমনকে সাংগঠনিক সম্পাদক - ২ পদে এই নিয়োগ দেয়া হয়। ১৫ জুলাই দাউদকান্দি পৌর বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন মিয়াজী ও সাধারণ সম্পাদক নুরুল আমিন সরকার নাঈম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
নবনর্বাচিত সাংগঠনিক সম্পাদক-২ ইঞ্জিনিয়ার খন্দকার বিল্লাল হোসেন (সুমন) দাউদকান্দি বিএনপির একজন ত্যাগী ও নিষ্ঠাবান কর্মী। তিনি বিগত দাউদকান্দি পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে ৫নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন। তিনি দাউদকান্দি পৌর এলাকার দাউদকান্দি সাহাপাড়া এলাকায় এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং সুপ্রীম কোর্টের আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন দাউদকান্দি উপজেলা বিএনপি’র নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক-২ খন্দকার সুমনকে অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ