Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জাপা মহাসচিব মোস্তফা জামাল হায়দারের স্ত্রী জওসন আরা বেগমের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

জাপা মহাসচিব মোস্তফা জামাল হায়দারের স্ত্রী জওসন আরা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। মরহুমের গ্রামের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলা ঈদগাহ মাঠে দ্বিতীয় দফা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। আজ সোমবার বাদ আসর মরহুমের গ্রামের বাড়ীতে কুলখানী অনুষ্ঠিত হবে।
সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারের স্ত্রী অধ্যাপিকা জওসন আরা বেগম গত শুক্রবার গুলশান ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। দুই ছেলে এক মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন তিনি। তার ইন্তেকালের সংবাদ শুনে রাজনৈতিক সহকর্মী, সাংবাদিক, আইনজীবি, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, বরিশাল, পিরোজপুরসহ ঢাকায় অবস্থানরত সর্বস্তরের মানুষ মরহুমার খিলগাঁওয়ের বাসভবনে ছুটে যান।
গত শনিবার বাদ জোহর খিলগাঁও মাটির মসজিদে মরহুমের প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের লাশ পিরোজপুরের গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়া হয়। গতকাল রোববার সকাল ১০ টায় পিরোজপুর জেলা, নাজিরপুর উপজেলা ঈদগা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাযায় দলমত নির্বিশেষে হাজার হাজার মুসল্লি অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ