Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে ২ ভাইয়ের মৃত্যু

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম ফরহাদাবাদের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নজরুল ইসলাম (৪০) ও সাইদুল ইসলাম (প্রকাশ) রোকেল (২৬)। নিহত দুইজনই ওই এলাকার আব্বাস তালুকদার বাড়ির আবু আহম্মদের পুত্র। এ ঘটনায় শ্রমিকসহ ৩ জন আহত হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
জানা গেছে, উপজেলার পশ্চিম ফরহাদাবাদ ইউনিয়নের ৬ নং ওয়াডস্থ এলাকার আবু আহম্মদের বাড়িতে পাকা ঘরের কাজ করছেন শ্রমিকরা। এসময় বাড়ির ছাদের ঢালায়ের কাজ চলছিল। হটাৎ এক শ্রমিক (রাজমিস্ত্রি) বিদুৎস্পৃষ্ট হয়। তখন তাকে উদ্ধার করতে গেলে দুই ভাই নজরুল ও সাইদুল বিদুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষনা করেন। এতে ৩ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ জহির বলেন, বিদুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ

১৯ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ