Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামালপুরের উন্নয়নে শেখ হাসিনার অবদান আমার নয় -প্রতিমন্ত্রী মির্জা আজম

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, শেখ হাসিনা যা প্রতিশ্রুতি দেন তাই বাস্তবায়ন করেন। আর এই প্রতিশ্রæতি বাস্তবায়ন করতে গিয়ে জামালপুরে যা উন্নয়ন করেছেন এর অবদান দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনার। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন চীন-ভারতের মতোই উন্নয়নশীল দেশ। বিশ্বনেতাদের কাছে বাংলাদেশ এখন রোলমডেল। আমরা এখন বিদেশি সাহায্যের ওপর নির্ভরশীল নই। আওয়ামী লীগ রাষ্ট্রক্ষমতায় থাকলে বাংলাদেশ ইউরোপ-আমেরিকার মতো উন্নত হবে। গত শনিবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৬ নং ভাটারা ইউনিয়ন আ.লীগ আয়োজিত জনসভা ও ভাটারা স্কুল অ্যান্ড কলেজের চারতলা ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
প্রতিমন্ত্রী মির্জা আজম আরো বলেন, দীর্ঘ ৪৭ বছর বাংলাদেশ শহীদ মুক্তিযোদ্ধাদের কাছে প্রশ্নবিদ্ধ ছিল, যুদ্ধাপরাধীদের বিচারের মধ্যদিয়ে শহীদদের আত্মা শান্তি লাভ করেছে। বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় এলে দুর্নীতির মাধ্যমে দেশকে পেছনে নিয়ে যাবে। বিএনপির নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা মেরে দুর্নীতির মামলায় জেল খাটছেন আর তার ছেলে দেশের বিরুদ্ধে বিদেশে বসে ষড়যন্ত্র করছেন। আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় এনে এ সব বন্ধ করতে হবে।
ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু সামা মেম্বারের সভাপতিত্বে ভাটারা স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা ছিলেন জেলা আ.লীগের সভাপতি অ্যাড. মোহাম্মদ বাকী বিল্লাহ। ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চোধুরী, তেজগাঁও থানা আ.লীগের সভাপতি শিক্ষাবীদ অধ্যক্ষ আবদুর রশীদ, সরিষাবাড়ী উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর রশিদ, সাবেক এমপি ডা. মুরাদ হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ