Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে বাসায় ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় ৫ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

নগরীর চকবাজার জঙ্গিশাহ মাজার গেট এলাকা থেকে ডিবি পরিচয়ে বাসায় ঢুকে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (শুক্রবার) তাদের গ্রেফতার করা হয় বলে জানান চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। গ্রেফতার পাঁচ যুবক হলেন মোঃ মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২) ও মোশাররফ হোসেন আকাশ (২২)।
গতকাল রাতে ওসি দৈনিক ইনকিলাবকে বলেন, চট্টগ্রাম কলেজের এক ছাত্রীকে তার বাসায় ঢুকে ধর্ষণের অভিযোগ তাদের গ্রেফতার করা হয়েছে। গত ৭ জুলাই রাতে ওই ছাত্রীর বাসায় তার প্রাইভেট শিক্ষক আসলে স্থানীয় ৫-৬ জন বখাটে বাসায় ঢুকে প্রথমে চাঁদা দাবি করে। ওই ছাত্রীর শিক্ষক ও তার আরেক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
পরে তাদের জিম্মি করে ওই ছাত্রীকে ধর্ষণ করে কাউকে না বলার জন্য হুমকি দেয়। এর আগে কয়েকবার এসব বখাটেরা এলাকায় এ রকম অপকর্ম করলেও তাদের ভয়ে কেউ পুলিশের কাছে অভিযোগ করেনি বলে জানান ওসি। ওসি বলেন, তাদের বিরুদ্ধে ওই ছাত্রী মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ