Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে গ্রেফতার ৬

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ৩ মাদক বিক্রেতা ও ৩ জুয়াড়িকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন উত্তর সমস গ্রামের শাহজালালের ছেলে গাঁজা ব্যবসায়ী ওমর ফারুক, পশ্চিম দুলাল গ্রামের মতিয়ার রহমানের ছেলে আরিফুল ইসলাম ও কঞ্চিবাড়ি গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে আলম মিয়া। এদের কাছ থেকে ৭’শ গ্রাম গাঁজা ও একটি মোটরসাইকেল উদ্ধার করেন পুলিশ।
এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেন। অপর দিকে উজান বোচাগাড়ি গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৩ জুয়াড়িকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উজান বোচাগাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে মঞ্জু মিয়া, মৃত ধনির উদ্দিনের ছেলে সাজু মিয়া ও মৃত বাছত শেখের ছেলে অফুর উদ্দিন।
থানা অফিসার ইনচাজ এসএম আব্দুস সোবহান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ