Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাত দিনে ‘সঞ্জু’ ২০০ কোটি ক্লাবে

| প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

রণবীর কাপুরে ঝুলিতে তিনটি ১০০ কোটি রুপি আয় করা ফিল্ম রয়েছে। তার ২০১৩’র ফিল্ম ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি হ্যায়’ ১৮৮.৫৭ কোটি পর্যন্ত পৌঁছেছিল। এই প্রথম তিনি ২০০ কোটি ক্লাবের সদস্য হলেন ‘সঞ্জু’ দিয়ে, তাও কোনও বড় ছুটির সুবিধা না নিয়েই। এর ফলে তিনি বলিউডের তিন খানের দলে যোগ দিলেন। ১০০ কোটি রুপি আয় ছাড়িয়ে যাওয়া রণবীরের অন্য দুটি ফিল্ম- ‘বারফি!’ (১১২.১৫ কোটি রুপি) এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ (১১২.৪৮ কোটি রুপি)। ৩৪.৭৫ কোটি রুপিতে ‘সঞ্জু’ যাত্রা শুরু করে। শনিবার ফিল্মটির আয় ছিল ৩৮.৬০ কোটি রুপি। রবিবারের ৪৬.৭১ রুপি আয়ে সপ্তাহান্তে ফিল্মটি ১২০.০৬ কোটি রুপি আয় করে ১০০ কোটি রুপি ক্লাবের সদস্য হয়। সপ্তাহান্তের পর চার অফিস দিবসে ফিল্মটির আয় যথাক্রমে ২৫.৩৫ কোটি রুপি, ২২.১০ কোটি রুপি, ১৮.৯১ কোটি রুপি এবং ১৬.১০ কোটি রুপি; এতে ফিল্মটির আয় দাঁড়িয়েছে ২০২.৫২ কোটি রুপি। এখন দেখার বিষয় এটি ৩০০ কোটি ক্লাবে আর কত দিনে পৌঁছে। রাজকুমার হিরানির পরিচালনায় রণবীর ছাড়া অভিনেতা সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্রে ‘সঞ্জু’তে অভিনয় করেছেন ভিকি কৌশল, সোনম কাপুর, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, টাবু এবং অতিথি ভূমিকায় আনুশকা শর্মা।
পরিচালক হিরানি এবং প্রযোজক বিধু বিনোদ চোপড়ার আরেকটি সফল চলচ্চিত্র ‘সঞ্জু’। এর আগে এই জুটি ‘থ্রি ইডিয়টস’ দিয়ে ২০০ কোটি ক্লাব এবং ‘পিকে’ দিয়ে ৩০০ কোটি ক্লাবের সূচনা করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ‘রেইস থ্রি’র আয় ১৭০ কোটি রুপির নিচে স্থির ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ