Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘সঞ্জু’র প্রথম দিনের আয় ৩৪.৭৫ কোটি রুপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৮, ১:১৮ পিএম

হাতে গোনা কয়েকজন সমালোচকের মিনমিনে বিপরীত মন্তব্য বাকি সংখ্যাগুরুর প্রশংসায় হারিয়ে গেছে বলা যায় ‘সঞ্জু’র জন্য। বলিউডের সবচেয়ে বিতর্কিত আর সবচেয়ে দর্শকপ্রিয় অভিনেতার অন্যতম সঞ্জয় দত্তকে নিয়ে নির্মিত ‘সঞ্জু’ চলচ্চিত্রটি প্রথম দিনের জানান দিয়েছে এটি থাকবার জন্যই এসেছে। কোনও কমতি নেই চলচ্চিত্রটির। সঞ্জু বাবার ভূমিকায় রণবীর কাপুরের বিশ্বাসযোগ্য এবং প্রাণঢালা অভিনয় আর রাজকুমার হিরানির সতর্ক পরিচালনা চলচ্চিত্রটিকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। কোনও কমতি নেই ফিল্মটিতে। শিরোনাম হয়েছে- ‘বন্ধুর জন্য ক্ষমতাবান পরিচালকের ব্যয়বহুল উপহার’ মন্তব্য করা হয়েছে- ‘সঞ্জয়ের ইমেজ পুনরুদ্ধারে আইওয়াশের চেষ্টা’। সঞ্জয়ের জীবনের কিছু কিছু ব্যাপার পাশ কাটিয়ে যাওয়া হয়েছে। তাতে কী? জীবনী চলচ্চিত্র হিসেবে যেমন ফিল্মটি উৎরে গেছে তেমনি বিনোদন চলচ্চিত্র হিসেবেও।
বস্তুত ফিল্মটির ব্যর্থ হবার কোনও আশংকাই ছিল না তেমন করে। প্রথমত সঞ্জয়ের ভক্তরা তো আগেই সিদ্ধান্ত নিয়ে রেখেছিল ফিল্মটি ছাড়া যাবে না। রণবীর ভক্তরাও ফিল্মটির দর্শক, আর তিনি সঞ্জয়ের ভূমিকায় কোনও কম দেননি। পরিচালকের ভক্তরা তো আছেই।
হিরানির পরিচালনায় রণবীর ছাড়া ‘সঞ্জু’তে অভিনয় করেছেন ভিকি কৌশল, সোনম কাপুর, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, টাবু এবং অতিথি ভূমিকায় আনুশকা শর্মা। চলচ্চিত্রটি প্রথম দিনে আয় করেছে ৩৪.৭৫ কোটি রুপি। তিন দিনেই ফিল্মটি ১০০ কোটি ক্লাবে অন্তর্ভুক্ত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ