Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১০০ কোটি ক্লাবের সদস্য হল ‘সঞ্জু’

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

রণবীর কাপুরে তালিকায় আরেকটি সেঞ্চুরি যোগ হল। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘বারফি!’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্ম তিনটির পর তার মুকুটে যোগ হল ‘সঞ্জু’ নামের পালক। এ যাবত মুক্তি পাওয়া তার ফিল্মগুলোর মধ্যে এটি সবচেয়ে দ্রæত এই তালিকায় অন্তর্ভুক্ত হল এবং এটি সম্ভবত তার প্রথম ২০০ কোটি রুপি আয়ের ফিল্মও হবে। ৩৪.৭৫ কোটি রুপিতে ‘সঞ্জু’ যাত্রা শুরু করে। শনিবার ফিল্মটির আয় ছিল ৩৮.৬০ কোটি রুপি। রবিবারের ৪৩.৬৫ রুপি আয়ে সপ্তাহান্তে ফিল্মটি ১১৭ কোটি রুপি আয় করে ১০০ কোটি রুপি ক্লাবের সদস্য হয়েছে। রাজকুমার হিরানির পরিচালনায় রণবীর ছাড়া অভিনেতা সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্রে ‘সঞ্জু’তে অভিনয় করেছেন ভিকি কৌশল, সোনম কাপুর, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, টাবু এবং অতিথি ভূমিকায় আনুশকা শর্মা।
পরিচালক হিরানি এবং প্রযোজক বিধু বিনোদ চোপড়ার আরেকটি সফল চলচ্চিত্র ‘সঞ্জু’। এর আগে এই জুটি ‘থ্রি ইডিয়টস’ দিয়ে ২০০ কোটি ক্লাব এবং ‘পিকে’ দিয়ে ৩০০ কোটি ক্লাবের সূচনা করেন। আগামী শুক্রবার তিনটি ফিল্ম মুক্তি পাবে, তবে সেগুলো ‘সঞ্জু’র প্রতিদ্ব›দ্বী হতে পারবে বলে মনে হয় না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ