Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কামরাঙ্গীরচরে নিখোঁজ শিশু ইমনের লাশ ডোবা থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ৬:০৪ পিএম


 রাজধানীর কামরাঙ্গীরচরের ডোবায় পড়ে নিখোঁজ হওয়া শিশু ইমনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেল ৩টার দিকে ফায়ার সার্ভিস ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মীরা ডোবার উপরের ময়লা-আবর্জনা অপসারণ করে শিশুটির লাশ উদ্ধার করে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের স্টেশন অফিসার শহীদুল ইসলাম জানান, গতকাল সকাল থেকে ফায়ার সার্ভিসের পাঁচ ডুবুরিসহ ছয়জনের একটি দল ও দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে। বিকেল ৩টার দিকে ডোবার ময়লা-আবর্জনা অপসারণ করে শিশুটির লাশ উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত রোববার দুপুরের দিকে কামরাঙ্গীরচরের বেড়িবাঁধ সংলগ্ন ডোবার কাছে হৃদয় (৫) নামে এক শিশুর সঙ্গে খেলা করছিল ইমন (৬)। এ সময় হৃদয় ডোবার পানিতে পড়ে গেলে ইমন তাকে উদ্ধার করতে গিয়ে নিজেই ডোবার পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করতে পারলেও ফায়ার সার্ভিস কর্মকর্তারা রোববার রাত ৮টা পর্যন্ত ইমনকে উদ্ধার করতে পারেনি। মৃত ইমন পূর্ব রসুলপুরের দুই নম্বর গলির মুকুলের বাড়িতে মা কুলসুম বেগম ও মামা শামসুল আলমের সঙ্গে ভাড়া থাকতো। সে রংপুরের গঙ্গাচাড়া উপজেলার শিলারপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ