Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে ইয়াবাসহ দিদার বলী গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

 চট্টগ্রামের ঐতিহাসিক জব্বারের বলী খেলায় ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী (৩৫) ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবা’সহ গ্রেফতার হয়েছেন। এ সময় তার সাথে থাকা আরো ৩ জনকে গ্রেফতার করে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। তবে আটকের পর দিদার বলীকে তারা চিনতে পারেননি বলে জানিয়েছেন জেলা পুলিশ।
রবিবার রাতে দিদার বলীর ছবি দেখে তাকে আটকের খবর নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুখলেছুর রহমান। তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে ময়মনসিংহ শহরের স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
মুখলেছুর রহমান জানান, দিদার বলীকে আটকের সময় তার সঙ্গে ছিলেন মো. ইসমাইল (২০), মো. শওকত হোসাইন (২২) ও মো. আবদুল আজিজ (২৫)। এ সময় তাদের চারজনের কাছ থেকে ৮০টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া একটি প্রাইভেট কারও (ঢাকা মেট্রো-গ ২৮-১৩৯৪) আটক করা হয়। গত শুক্রবার দুপুরে চারজনকে আদালতে চালান করার সময় আটককৃতরা জানান, একই স্থানে তাদের আরো একটি প্রাইভেট কার রয়েছে। পরে স্টেশন এলাকায় গিয়ে ঢাকা মেট্রো ভ-১১-১৫১৮ নম্বরের সেই গাড়িও আটক করে গোয়েন্দা অফিসে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ