Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আবারো শ্রেষ্ঠ ওসি বোরহান

| প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০২ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে দ্বিতীয় বারের মতো পুরস্কৃত হয়েছেন নেত্রকোনার মডেল থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান।
ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি গত রোববার দুপুরে নিজ কার্যালয়ে কর্মক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ নেত্রকোনা মডেল থানায় অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খানের হাতে সম্মাননা সনদ, ক্রেস্ট ও নগদ আর্থিক পুরস্কার তুলে দেন।
এরপূর্বে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির সম্মেলন কক্ষে ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর জেলার মাসিক অপরাধ সংক্রান্ত পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মে মাসে ময়মনসিংহ বিভাগের চার জেলার মধ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়ন, সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক নিয়ন্ত্রণসহ বিভিন্ন প্রকার অপরাধ দমনে সাহসিকতা ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ৪ জেলার ৩৫ থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খানকে মনোনীত করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁইয়া, ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জামালপুরের পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন, শেরপুরের পুলিশ সুপার রফিকুল ইসলাম, ময়মনসিংহ রেঞ্জ পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, চলতি বছরের ১৩ মার্চ থেকে তিনি নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহন করেন। পুলিশ সুপার জয়দেব চৌধুরীর দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতায় মডেল থানার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়নে অবদানের স্বীকৃতি স্বরূপ দ্বিতীয় বারের মতো এ পুরস্কার পেয়ে আমি নিজেকে ধণ্য মনে করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রেষ্ঠ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ