Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন মতলব উত্তরের ওসি নাসির উদ্দিন মৃধা

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৯:২৯ এএম

চাঁদপুরের মতলব উত্তর থানাধীন আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা প্রদান করা হয়েছে। চাঁদপুর জেলার মধ্যে মতলব থানায় ২০২০ সালে মাদক, অস্ত্র, ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে তিনি দক্ষতার সাথে ভূমিকা পালন করেছেন।
১৩ জানুয়ারি বুধবার চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ দমন সভায় পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার) জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নাসির উদ্দিন মৃধার হাতে সম্মাননা পুরস্কারটি তুলে দেন। চাঁদপুর জেলার শ্রেষ্ঠ থানা হিসেবেও নির্বাচিত হয়েছে মতলব উত্তর থানা।
জানা গেছে, ওসি মোঃ নাসির উদ্দিন মৃধা অপরাধ দমনের পাশাপাশি সামাজিক কর্মকা-, কমিউনিটি পুলিশিং কমিটির মাধ্যমে সেবা প্রদান ও করোনাকালীন সময়ে বিশেষ সেবা প্রদান করেছেন জনগণকে। এছাড়া স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে ব্যাপক প্রচারণা করেছেন এবং বহু মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ