Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্ষেতলালে ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

| প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০২ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাঁদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন মো: আবু রাশেদ আলমগীর (আ.লীগ), আশরাফ আলী মন্ডল (বিএনপি) এবং স্বতন্ত্র হিসেবে আশরাফ আলী ও মোফাজ্জল হোসেন (আ.লীগের বিদ্রোহী)। এ ছাড়া সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ২৬ জন প্রার্থী শেষ দিন গতকাল সোমবার তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ২৫ জুলাই ওই ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, উপজেলার ৫টির মধ্যে ৪টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলেও মেয়াদ পুর্তি না হওয়ায় বড়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচন বন্ধ ছিল। মেয়াদ পুর্তি হওয়ায় নির্বাচন কমিশন আগামী ২৫ জুলাই বড়াইল ইউনিয়নে ভোট গ্রহণের প্রজ্ঞাপন জারি করেন। দীর্ঘদিন পর হলেও নির্বাচন প্রক্রিয়া শুরু হওয়ায় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক প্রাণ চাঞ্চল্য দেখা যায়। এমনকি প্রতিটি প্রার্থী নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলা সদরে ব্যাপক শোডাউনও করে।
উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: আনিছার রহমান বলেন,‘আগামী ২৫ জুলাই বড়াইল ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের লক্ষে শেষ দিন রোববার প্রার্থীদের মনোনয়ন পত্র জমা নেয়া হয়। ২৬ জুন বাছাই এবং ৩ জুলাই প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ধার্য্য করা হয়েছে। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের লক্ষ্যে তারা সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাখিল

৩০ নভেম্বর, ২০২২
৩১ ডিসেম্বর, ২০২১
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ