Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাউথগেটের পর তিতে!

কোচরাও যখন পড়ছেন চোটে (ভিডিওসহ)

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ৪:১৭ পিএম

খেলোয়াড়েরা চোট পাবেন, এটাই স্বাভাবিক। এর মধ্যে অনেকের বিশ্বকাপও শেষ হয়ে গেছে। তাই বলে কোচেরাও চোটে পড়তে থাকবেন, ব্যাপারটা ভুরু কুঁচকে দেওয়ার মতোই। ইংল্যান্ডের গ্যারেথ সাউথগেটের পর এবার চোট পেলেন ব্রাজিলের কোচ তিতেও।

ইংল্যান্ডের প্রথম ম্যাচের পরেই অনুশীলনের সময় দৌড়াতে গিয়ে কাঁধের হাড় নড়ে গিয়েছিল কোচ সাউথগেটের। কাল তিতের যেটা হয়েছে, সেটা টিভি পর্দায় কমবেশি সবাই দেখেছেন। কোস্টারিকার বিপক্ষে কুতিনিয়ো যখন শেষ মুহূর্তে গোলটা করেছেন, আবেগটা আর সামলাতে পারেননি তিতে। দৌড়ে ঢুকতে গিয়েছিলেন মাঠের ভেতরে, তখনই অঘটন। পেছন থেকে দলের বিকল্প গোলরক্ষক এডারসনও দৌড় দিতে গিয়েছিলেন, তিনি এসে পড়েন তিতের ঘাড়ের ওপর। তাল সামলাতে না পেরে ধাক্কা খেয়ে পড়ে যান তিতে। পরে অবশ্য সবাই ধরাধরি করে উঠিয়েছেন তাঁকে।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে তিতে নিশ্চিত করেছেন, চোটটা ভালোই লেগেছে, ‘পেশিতে একটু টান লেগেছে, হয়তো এক দুই জায়গায় ছিড়ে টিড়ে গেছে।’ হাসতে হাসতে বললেন, ‘আমি ভেবেছিলাম ওদের সঙ্গে উদযাপন করব, কিন্তু উল্টো খুঁড়িয়ে ফেরত আসতে হলো।’

শেষ পর্যন্ত ম্যাচটা ব্রাজিল ২-০ গোলে জেতায় এসব আর মনে রাখবেন না তিতে। তিনি ব্যথা পেলেও দল তো জিতেছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন নিচের লিঙ্কে...



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ