Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেসির ভিডিওতে বাংলাদেশের ফ্যান!

বিশ্বকাপ কর্নার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ৪:০১ পিএম | আপডেট : ১২:০৯ এএম, ২১ জুন, ২০১৮

বাংলাদেশে আর্জেন্টিনা-ব্রাজিল তথা লিওনেল মেসি-নেইমারকে নিয়ে ক্রেজ নিয়ে অনেক কথাই হয়। তবে এই বিপুল ভক্ত দলের কথা অজানা নয় আর্জেন্টিনা ও ব্রাজিলেরও। তার প্রমাণ মিলেছে। বাংলাদেশে এরই মধ্যে এসেছেন ব্রাজিলের চার সাংবাদিক। তারা এই ক্রেজ নিয়ে রিপোর্ট করতে কাজ করছেন। ওদিকে লিওনেল মেসি বিশ্বকাপ নিয়ে তার যে ভিডিও করেছেন তাতেও রয়েছে বাংলাদেশে পতাকা তথা কিছু ফুটেজের ব্যবহার।

লিওনেল মেসির অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশিত একটি ভিডিওতে বাংলাদেশ দেখা গেছে। বলা যায়… আর্জেন্টিনাকে বিশেষ করে তাকে নিজেকে ঘিরে বাংলাদেশের মানুষের ভালোবাসাটা ঠিকই টের পেয়েছেন মেসি।

ভিডিওতে পৃথিবীর অংশ থেকে ভক্তদের নানা কাণ্ড-কির্তীর ছবি ও ফুটেজ ব্যবহার করা হয়েছে।  তাতে আর্জেন্টিনার বিশাল একটি পতাকা হাতে বাংলাদেশি ভক্ত-সমর্থকদের দেখানো হয়েছে। আর সে ভিডিওতে এডিট করে বসানো হয়েছে বাংলাদেশের পতাকাও।

এদিকে বাংলাদেশে এই বিশ্বকাপ ক্রেজ তথা ব্রাজিল ও আর্জেন্টিনাকে নিয়ে মাতামাতির খবর রয়েছে ব্রাজিলের কাছেও। এরই মধ্যে ব্রাজিলের গ্লোবো টেলিভিশনের তিন সাংবাদিক বাংলাদেশে এসেছেন সে নিয়ে নিউজ করতে। ঢাকাস্থ ব্রাজিলিয়ান দূতাবাস থেকে এ তথ্য জানানো হয়েছে। বুধবার (২০ জুন) এই সাংবাদিকরা একটি প্রেসকনফারেন্স ডেকেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ