Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৮

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীতে বাস ও অটোরিকশার সংঘর্ষে তিথী বড়ুয়া (২১) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। গতকাল (মঙ্গলবার) দুপুর দেড়টায় খুলশী থানার হলিক্রিসেন্ট হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিথী বড়ুয়া রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি গ্রামের সাধন বড়ুয়ার মেয়ে। চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং উদীয়মান মডেল। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই মোঃ আলাউদ্দিন তালুকদার বলেন, বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে তিথী গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরে মোটরসাইকেল ও ব্যাটারী চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রাজ্জাক নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার পন্ডিতগ্রাম এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক নলডাঙ্গা উপজেলার বেলঘড়িয়া শিবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। পুলিশ জানায়, আব্দুর রাজ্জাক মঙ্গলবার তার মোটর সাইকেল যোগে নিজ বাড়ি থেকে নাটোর শহরের দিকে আসছিল। পথে পন্ডিতগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আব্দুর রাজ্জাক গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।
নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের রুকনপুর নামক স্থানে গতকাল মঙ্গলবার সকালে বাসের ধাক্কা লেগে ২ মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতরা হল, সিলেট জেলার জনন্তাপুর উপজেলার ছইয়া গ্রামের আহছান উল্লাহর ছেলে নুরল ইসলাম (২৬) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে সবুজ আহমদ (২০)।
কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল মঙ্গলবার ভোর ৬ টায় ঢাকা থেকে বরিশালগামী ঈগল পরিবহন এর একটি বাস মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার কর্ণপাড়া নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই একজন মারা যায়। এছাড়া বাস এর ২০ জন যাত্রী গুরুতর আহত হয়।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, রূপগঞ্জে যাত্রীবাহী বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার খাদুন এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রিপন মিয়া জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে একটি ফলবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে-মুছড়ে গেলে লেগুনার চালক সোহেল মিয়া ও যাত্রী অজ্ঞাত ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়। নিহত সোহেল মিয়া চাঁদপুর সদর উপজেলার রনাগল এলাকার হারুন মিয়ার পুত্র। এছাড়া অজ্ঞাত ওই ব্যক্তি ফল ব্যবসায়ী বলে ধারনা করা হচ্ছে।
পটুয়াখালী জেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কের নীলগঞ্জ ইউনিয়নের ঘুটাবাছা বাসস্ট্যান্ড এলাকায় চলন্ত মোটরসইকেলের ধাক্কায় সৈয়দুল গফ্ফার খান (৬০) নামে এক পথচারী মারা গেছেন। মঙ্গলবার দুপুর দুইটার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে। এ সময় মো. ইব্রাহীম হোসেন নামের অপর এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ