Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেয়ারম্যানের বাড়ি থেকে দেশীয় অস্ত্রসহ আটক ১

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

মাদারীপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে টেঁটা-বল্লম, রামদাসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় বাড়িতে দেশীয় অস্ত্র অবৈধ উপায়ে রাখার অভিযোগে চেয়ারম্যানের ভাতিজা প্লাবন মুনশিকে (৩০) আটক করা হয়। গত মঙ্গলবার রাতে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চেয়াম্যান মোহাম্মদ আলী মুন্সীর বাড়িতে এ অভিযান চালানো হয়।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কমান্ডার বুধবার সকাল ১১ টায় এক প্রেস ব্রিফিংয়ে জানায়, রাজনৈতিক প্রভাবের কারণে ঈদের আগে ও পরে খোয়াজপুর এলাকায় সংঘর্ষ বাধতে পারে। এ জন্য চেয়ারম্যানের দলে থাকা এক পক্ষ আগে থেকেই বাড়ির আশে পাশে, পুকুরে, ডোবায় এমনি নিজ ঘরে দেশীয় অস্ত্র সংরক্ষণ করে রাখে। এমন সংবাদের ভিত্তিতে খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকায় চেয়াম্যান মোহাম্মদ আলী মুন্সীর বাড়িতে অভিযান চালায় র‌্যাব। পরে সেখান থেকে ১৫টি ডাল, ২৩টি রামদা, ৩৩টি টেঁটা-বল্লমসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় দেশীয় অস্ত্র অবৈধ উপায়ে সংরক্ষণ করার অপরাধে চেয়ারম্যানের ভাতিজা প্লাবনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ