Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীতে দিনমজুরকে পিটিয়ে জখম : মহিলাসহ আহত ২

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

বগুড়ার গাবতলী নেপালতলীতে জমিজমা বিরোধ জেরধরে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ দিনমজুর হাসান আলীকে পিটিয়ে জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার দুপুর ২টায় নেপালতলী মধ্যেপাড়া গ্রামে।
জানা যায়, নেপালতলী মধ্যপাড়া গ্রামের হাসান আলী সঙ্গে একই গ্রামের শাহজাহান ও আলমের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরধরে গত রবিবার দুপুর ২টা সময় প্রতিপক্ষ রজিব, রকি, রাজু, রবিউল, লুৎফর, রফিকুল, সামছুন নাহার, রেনু, রহেনাসহ অজ্ঞাত ৫/৭জন দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে দিনমজুর হাসান আলীর বসতবাড়ীতে ঢুকে জোরপূর্বক ডাবগাছ থেকে ডাব পাড়ছিল। দিনমজুর হাসান বাঁধা দিলে প্রতিপক্ষরা লাটিসোটো ও ধারালো ছোরা দিয়ে আঘাত ও এলোপাথারী ভাবে মারপিট করে হাসান ও তার স্ত্রী আছিয়াকে গুরুত্বরভাবে জখম করে। এ সময় আহত হাসানের চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে প্রতিপক্ষ রকি ও রজিবের লোকজন হাসানের পরিবার সদস্যদের জীবনণাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। আহত হাসান ও তার স্ত্রী আছিয়াকে বগুড়ার একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন হয়েছে।
এ প্রসঙ্গে এ্যাডভোকেট শহিদুল ইসলাম জানান, জমিজমা বিরোধ নিয়ে গাবতলী সহকারী জজ আদালতে বন্টন মামলা ১৬৭/২০১৫ইং এবং বগুড়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা নং ২৭৯ সি ২০১৭ইং (গাবতলী) এ ২টি মামলা আদালতে এখনো বিচারাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনমজুর

১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ