Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বিদেশী রিভলভারের গুলি ও হেরোইনসহ গ্রেফতার ২

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ৪:৫২ পিএম

নেত্রকোনা মডেল থানা পুলিশ গত শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার ঠাকুরাকোনা বাজার এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি ও ২শত ৫ গ্রাম হেরোইনসহ দুই জনকে আটক করেছে।
আটককৃতরা হচ্ছে, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার টেংগাপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে হত্যা সন্ত্রাস মাদকসহ ১০ মামলার পলাতক আসামী রাব্বি আহম্মেদ সুমন (৩১) ও তার সহযোগি একই গ্রামের চিত্তরঞ্জন রবি দাসের ছেলে পলাশ রবি দাস (২৭)।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার পুলিশ গত শনিবার রাত ৯টার দিকে ঠাকুরাকোনা বাজারের দুলাল মিয়ার স-মিলের পূর্ব পাশে আলোক মজুমদারের পতিত ভূমির একটি বট গাছের নিচে ঝটিকা অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে ভারতের তৈরী একটি রিভলবার, ২ রাউন্ড গুলি ও ২শত ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ