Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে গৃহবধূর লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার সাভারের সিএন্ডবি-আশুলিয়া সড়কের পাশ থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে সিএন্ডবি-আশুলিয়া সড়কের সাভারের সরকারী ছাগল উন্নয়ন খামারের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আকলিমা বেগম (২৫) মানিকগঞ্জ জেলার শিবালয় থানার আমডালা গ্রামের পোশাক শ্রমিক সাদ্দাম মোল্ল্যার স্ত্রী।
সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির জানান, গত কয়েকদিন আগে আকলিমা সাভারের কলমা এলাকায় তার স্বামীর কাছে আসে ঈদের কেনাকাটা করার জন্য।
কেনাকেটা শেষে শনিবার সকালে কলমার জিনজিরা এলাকায় নিজ ভাড়া বাড়ি থেকে ওই গৃহবধুকে সিএন্ডবি আসার জন্য একটি অটোরিকশায় উঠিয়ে দেয় তার স্বামী।
পরে সিএন্ডবি আশুলিয়া সড়কের ছাগল উন্নয়ন খামারের সামনে রাস্তায় ওই গৃহবধুর লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত গৃহবধুর গলায় আঘাতের চিহৃ রয়েছে।
তিনি ধারনা করছেন, অটোরিকশার সাথে গলায় ওড়না পেচিয়ে মারা যেতে পারে। অথবা তার স্বামী তাকে হত্যা করে লাশ ফেলে যেতেও পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ