Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজনীতিতে আগ্রহ নেই হর্ষবর্ধন কাপুরের

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরকে সামপ্রতিক বলিউডের চলচ্চিত্র ‘ভবেশ জোশি সুপারহিরো’তে দেখা গেছে এক সাধারণ তরুণের ভূমিকায় যে সামাজিক ও রাজনৈতিক বৈষম্যের বিরুদ্ধে নিজের মত করে রুখে দাঁড়িয়েছে। তবে অভিনেতাটি জানিয়েছেন রাজনৈতিক কোনও বিষয়ে মত দেয়ায় তার কোনও আগ্রহ নেই, তিনি তার নিজের জগতেই স্বচ্ছন্দ এবং সন্তুষ্ট।
“আমি এমন একজন মানুষ যে তার নিজের জগত নিয়েই সন্তুষ্ট আর আমি জানি এটা ঠিক নয়। রাজনীতির প্রতি আমার আগ্রহ নেই বলে এই বিষয়ে মত দিতে চাই না,” হর্ষবর্ধন এক সাক্ষাতকারে বলেন। অভিনেতা-প্রযোজক অনিল কাপুর, বোন সোনম কাপুর আহুজা, দুই চাচা বনি কাপুর আর সঞ্জয় কাপুর, চাচাতো ভাই অর্জুন কাপুরের সঙ্গে একই পরিবারের সদস্য হিসেবে তার অল্প কয় বছরের ক্যারিয়ারে তিনি এরই মধ্য কিছু সাফল্য এবং কিছু ব্যর্থতা দেখেছেন। নিজের জগতে সন্তুষ্ট বলেই কি তিনি তার চলচ্চিত্রের ব্যর্থতায় খুব ভেঙে পড়েন না?
অভিনেতাটি বলেন : “না, তা ঠিক নয়... আমিও দুঃখ পাই। আমার অভিষেক চলচ্চিত্র ব্যর্থ হবার পর আমিও অনেকের মত নিরাশ হয়েছিলাম। কিন্তু আমরা কি চলচ্চিত্রের নিয়তি নিয়ন্ত্রণ করতে পারি?” হর্ষবর্ধনের সর্বশেষ ফিল্ম ‘ভবেশ জোশি সুপারহিরো’ও বক্স অফিসে সুবিধা করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজনীতি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ