Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে রাজবাড়ীতে পল্লী বিদ্যুতের লাইনম্যান ওবায়দুর রহমান মিন্টুর স্ত্রী ইশরাত জাহান আশা (২২) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা ঝুলন্ত লাশ উদ্ধার করে।
সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের জয়েদ আলী মোল্লা (মাষ্টার) এর বাড়ীর ভাড়াটিয়া ওবায়দুর রহমানের স্ত্রী এ ঘটনাটি ঘটিয়েছে। এসময় বিছানা থেকে একটি স্মার্ট মোবাইল ও আত্মহত্যার নোট (ধরণাকৃত) এবং একটি কলম উদ্ধার করে পুলিশ। এ ঘটনার আগের দিন কোন এক সময় নিহত আশার স্বামী ওবায়দুল রহমান মিন্টু ভাটা বাসা থেকে কাউকে কিছু না বলে নিজ জেলা নওগাতে বেড়াতে চলে যায়।
নিহত আশা নঁওগা জেলার মান্দা থানার গণেশপুর গ্রামের মো. আশরাফুল ইসলামের মেয়ে এবং একই থানাধীন মিরপুর গ্রামের তুথা মুন্না ছেলে মো. ওবায়দুর রহমানের স্ত্রী।
ঘটনা স্থল থেকে জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের জয়েদ আলী মোল্লার( মাস্টার) এর বাড়ীতে দীর্ঘদিন যাবৎ ভাড়াটিয়া হিসেবে ২ রুম নিয়ে থাকতো। বৃহস্পতিবার কোন এক সময় নিহতর স্বামী মিন্টু ওই বাড়ী মালিককে কিছু না জানিয়ে চলে যায়। শুক্রবার সকালে আশার ঝুলন্ত লাশ উদ্ধার করে। স্থানীয়রা আরো জানান, দীর্ঘ দিন এই এলাকায় ভাড়া থাকলেও কোনদিন ঝড়কা-ঝাটি হয়নি তাদের মধ্যে। এসময় পল্লীবিদ্যুতের লাইনম্যান মিন্টুর সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করতে গেলে সে ফোনটি রিসিভ করেনি এবং এক সময় বন্ধ করে রাখে।
নিহত আশার মা মজিদা বেগম ও বাবা আশরাফুল ইসলাম জানান, দীর্ঘ ৩ বছর আগে আশার ও মিন্টু বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। গত বৃহস্পতিবার দুপুরে মিন্টু (মেয়ে জামাই) ফোন দিয়ে বলল, আমি বাসায় যাবো। আপনার মেয়ে যাবে না। আমি বাসায় চলে যাচ্ছি। শুক্রবার সকালে মিন্টুর চাচাতো ভাই শহিদুল আমাদের বাড়ীতে মোবাইল ফোনের মাধ্যমে জানায়, আমার মেয়ে আর বেচে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর

১৪ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ