Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে যুবদলের পদবঞ্চিতদের ঝাড়ু মিছিল

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

শেরপুরে জেলা যুবদলের নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে এবং কমিটিতে পদ না পেয়ে গতকাল বৃহস্পতিবার দুপরে শহরে ঝাড়ু মিছিল, ও জেলা বিএনপি অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা। এসময় বর্তমান সভাপতি সফিকুল ইসলাম মাসুদ ও জেলা যুবদলের বেশ কয়েকজন নেতার দেয়া ফেস্টুনে ও বিল বোর্ডও ভাঙচুর করা হয়।
এদিকে এরই প্রতিবাদে দুপুরে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের বাসায় যুবদলের বিক্ষুদ্ধ একটি অংশ সংবাদ সম্মেলন করেন। এসময় তারা বক্তব্যে জানায়, অনতিবিলম্বে আওয়ামী লীগের সাথে আতাতকারী বিতর্কিত ও কেন্দ্রর পকেট কমিটি’র সভাপতি-সম্পাদককে বাদ দিয়ে জেলা ছাত্রদলের সভাপতি রাজপথের লড়াকু সৈনিক আবু রায়হান রূপনকে সভাপতি করে দলের দুর্দিনের ও ত্যাগী নেতাদের দিয়ে নতুন কমিটি গঠন করতে হবে। পরে বর্তমান কমিটি বাতিলের দাবীতে শহরে ঝাড়ু মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে রঘুনাথবাজারস্থ জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদলের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ