Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে পুলিশ ব্যারিকেডের ভেতরে যুবদলের বিক্ষোভ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ৭:১৩ পিএম

২১ আগস্টের গ্রেনেড হামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল জেলা যুবদল। রোববার সকাল ১১টায় জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন যুবদল সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু,সিনিয়র সহ-সভাপতি মামুন রেজা খান, মাওলা রাব্বি শামীম,কোতোয়ালি যুবদল আহবায়ক কবীর হোসেন,বাবুগঞ্জ উপজেলা যুবদল সভাপতি আওলাদ হোসেন প্রমুখ।
সমাবেশ শেষে দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা কালে পুলিশের বাঁধায় তা পণ্ড হয়ে যায়।
অপরদিকে একই স্থান থেকে বরিশাল উত্তর জেলা যুবদল বিক্ষোভ সমাবেশ শেষে উত্তর জেলা যুবদল সভাপতি সালাউদ্দিন পিপলুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ ব্যারিকেড সৃষ্টি করে তাদের মিছিলও পণ্ড করে দেয়। মিছিল শেষে কর্মীরা ফিরে যাবার পথে পুলিশ উজিরপুর উপজেলার যুবদল নেতা জাকির হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ