Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে দুই বোনকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শ্লীলতাহানির চেষ্টায় বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের লোকজন দুই বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।
বড় বোন সালমা বেগম জানান, তাদের বাড়ি দড়িকান্দি এলাকায়। তার বোন আন্না আক্তারকে একই এলাকার বাবু নামে এক যুবক দীর্ঘ দিন ধরে স্কুলে আসা যাওয়ার পথে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কু-প্রস্তাবে রাজী না হওয়ায় শুক্রবার সকালে ক্ষিপ্ত হয়ে বাবু, কালাম, বিপ্লব, রবিউল, রানাসহ অজ্ঞাত ২/৩ দেশীয় ধারালো অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সালমা বেগমের বাড়িতে অতর্কিতভাবে প্রবেশ করে বোন আন্না আক্তারের শ্লীলহাতির চেষ্টা চালায়। এসময় আন্না আক্তার প্রতিরোধের চেষ্টা করলে প্রতিপক্ষ তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। হামলাকারীরা বাড়িঘর ভাংচুর করে। আন্না আক্তারের ডাক-চিৎকারে বোন সালমা আক্তার বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে এ বিষয় নিয়ে বেশী বাড়াবাড়ি করলে তাদের দুই বোনের মুখ এসিড দিয়ে ঝলসে দিবে বলে হুমকি ধামকি প্রদান করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে। এ বিষয়ে সালমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন. এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ