Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালিয়াকৈরে দুই বোনকে ধর্ষণ

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : কালিয়াকৈর উপজেলার ছোট লতিফপুর (গাজীপুর) এলাকায় আপন দুই বোনকে জুসের সাথে নেশা জাতীয়দ্রব্য পান করিয়ে রাতভর ধর্ষণ করেছে ফারুক ওরফে পিচ্চি ফারুক নামের এক লম্পট। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিকের স্ত্রী হোসনে আরাকে গ্রেফতার করেছে।
ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে বাড়ীর মালিকের স্ত্রী হোসনে আরা ও তার ভাগিনা ফারুক ওই দুই বোনকে নিজের ঘরে ডেকে নিয়ে যায় এবং মুড়ি ও জুস খেতে বলে। তারা মুড়ি ও জুস খেতে অস্কীকার করলে বাড়ীর মালিকের স্ত্রী বকাঝকা করে এবং জুস খেতে বাধ্য করে। জুস খাওয়ার কিছুক্ষণ পর দুই বোন অচেতন হয়ে পড়ে। পরে বাড়িওয়ালী হোসনে আরার সহযোগিতায় লম্পট ফারুক ওরফে পিচ্চি ফারুক তাদের দুই বোনকে রাতভর ধর্ষণ করে।
শুক্রবার সকালে বিষয়টি জানাজানি হলে ধামাচাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয় বাড়িওয়ালী। খবর পেয়ে ধর্ষিতাদের বড় বোন শুক্রবার রাতে তাদের চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পরে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ধর্ষিতা দুই বোনের পিতা কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ ওই বাড়ির মালিকের স্ত্রী হোসনে আরাকে গ্রেফতার করে।
ধর্ষিতারা টাঙ্গাইল সদর উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল আলীমের মেয়ে এবং কালিয়াকৈর উপজেলার ছোট লতিফপুর এলাকায় শাহজাহানের বাড়িতে ভাড়া থেকে জাহানারা স্পিং মিসল লি. ও আশুলিয়ার কবিরপুর এলাকার ত্বোহা গার্মেন্টস এ চাকরি করেন।
কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মোতালেব মিয়া জানান, ধর্ষণে সহযোগিতার অভিযোগে বাড়ির মালিকের স্ত্রী হোসনে আরাকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালিয়াকৈরে দুই বোনকে ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ