Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

গত বৃহস্পতিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার ইফতার পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। তিনি তার বক্তৃতায় বলেন দেশে এ মুহুর্তে মুসলমানের সন্তানেরা রমজান মাসে মাদকদ্রব্যের সাথে জড়িত থাকার কারনে ক্রসফায়ারে মরতে হচ্ছে। বাংলাদেশের শতকরা ৯২ ভাগ মুসলমানের দেশে মাদকদ্রব্য ও অন্যান্য অপরাধমূলক কাজে জড়িয়ে পড়ার কারণে তাদের চরিত্র নষ্ট হয়ে ক্রসফায়ারের গুলিতে তাদের জীবন ধ্বংস হয়ে যাচ্ছে। যুব সমাজ আজ ধ্বংসের পথে। যুবকেরাই একটি দেশের উন্নয়নের মূল চাবি কাঠি। পুরো দেশ দুর্নীতিতে নিমজ্জিত হয়ে গেছে।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী শাখার সহ-সভাপতি মাও গাজী এনামুল হক ভূইয়া, সহ-সেক্রেটারী শাহাদাত হোসেন কামরুল, ওলামা বাজার মাদ্রাসার মুহাদ্দিছ মাওলানা হারুন উর রসিদ, মাওলানা নুরুল করিম বেলালী, মুফতি মাহমুদুল হাছান ফয়েজ মিয়াজী, মাওলানা একরামুল হক,মুফতি আবদুর রহমান গিলমান, নুর আহাম্মদ আল ফারুক ও মাওলানা ক্বারী মুহাম্মদ উল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলনে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ