Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক-জঙ্গি আমদানিকারক আ’লীগই -রেহানা প্রধান

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপার সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, সারাদেশে লাশের গন্ধ। মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়ে ক্রসফায়ারের শিকার হচ্ছে। আওয়ামী লীগের নেতাদের ছত্রছায়ায় মাদক ও জঙ্গী এদেশে আমদানি হয়েছে। সুতরাং ক্রসফায়ারে তাদেরকেই দিতে হবে। গতকাল দিনাজপুর নাট্য সমিতি মিলনায়তনে দিনাজপুর জেলা জাগপা আয়োজিত জাগপা’র প্রতিষ্ঠাতা সভাপতি মজলুম জননেতা শফিউল আলম প্রধানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া- ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে তিনি আরো বলেন, দিনাজপুরের ইতিহাস ও শফিউল আলম প্রধানের ইতিহাস এক অভিন্ন ইতিহাস। স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে দিনাজপুরের গণমানুষের দুর্দিনের কাÐারী শফিউল আলম প্রধানের ইতিহাস পরাধীনতা ভেঙে স্বাধীনতার ইতিহাস। তিনি আজীবন কৃষক-শ্রমিক, মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও মজলুম মেহনতি মানুষের জন্য সংগ্রাম করে গেছেন।
প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে জাগপা সভাপতি বলেন, উন্নয়নের সাফাই গেয়ে দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিবেন না। কৃষি নির্ভর বাংলাদেশে আজ ৭০ টাকা চালের কেজি। চারদিকে ক্ষুধার আর্তনাদ। দেশের প্রায় ২ কোটি পরিবার দৈনিক আধা কেজি চাল কিনে সংসার চালায়। সুতরাং দুর্নীতিই আওয়ামীলীগের মূলনীতি। দিনাজপুর জেলা জাগপার সভাপতি রকিব উদ্দিন চৌধুরী মুন্নার সভাপতিত্বে ও শাহজান খোকনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, ইনসান আলম আক্কাস, লুৎফর রহমান মিন্টু, মাহবুব আহমেদ, হাসানুজ্জামান উজ্জল, খালেকুজ্জামান বাবু, হাফিজুর রহমান সরকার, রেজিনা ইসলাম, ন্যাপের জেলা সভাপতি মঞ্জুরুল আলম, জেলা জাগপা নেতা আব্দুর রহমান, মাসুদ রানা, যুব জাগপা জেলা সভাপতি ইমরুল কায়েস রুপম, আবেদ হোসেন চুন্নু, সাগর হোসেন মিরু, জাগপা ছাত্রলীগ নেতা, রুবেল ইসলাম প্রমুখ। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ