Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধ সংঘর্ষে নিহত ১ আটক ৩

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে বাবুল মিয়া (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বাবুল মিয়া উপজেলার কামদিয়া ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মৃত মোজাম মিয়ার পুত্র। এ ঘটনায় পুলিশ এনায়েতপুর গ্রামের আব্দুর রউফ চৌধুরীর পুত্র মিম চৌধুরী, হাসান চৌধুরী ও হাসান চৌধুরীর স্ত্রী রুনা বেগমকে আটক করেছে । কামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাহেদ হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। থানা ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার কামদিয়া ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আব্দুর রউফ চৌধুরীর পুত্র মিম চৌধুরীর সাথে ১৬শতক জমি নিয়ে বাবুল মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধেঁ। সংঘর্ষে বাবুল মিয়া গুরুতর আহত হলে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে ওই দিন রাত ১০টার দিকে সে মারা যায়।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ৫জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমি নিয়ে

২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ