Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশের বিপক্ষে নেই দৌলত জাদরান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৮, ১২:০০ এএম

আফগানিস্তানের অভিজ্ঞ পেসার দৌলত জাদরানের মুখোমুখি হতে হচ্ছে না বাংলাদেশকে। টাইগারদের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ এবং ভারতের বিপক্ষে আফগানদের অভিষেক টেস্ট ম্যাচের আগে ইনজুরিতে ছিটকে পড়েছেন ৩০ বছর বয়সী ডানহাতি এই ফাস্ট বোলার। আফগানিস্তান ক্রিকেট বোর্ড থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
২০১৬ সালে বাংলাদেশ সফরে এসে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিল আফগানরা। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের ছুঁড়ে দেওয়া ২০৯ রানের টার্গেট দুই বল আর দুই উইকেট হাতে রেখে টপকে যায় যুদ্ধবিদ্ধস্ত দেশটি। শেষ ওভারের রোমাঞ্চে ভরা ম্যাচে নিজের প্রথম বলেই তাসকিনকে বাউন্ডারি হাঁকান দৌলত জাদরান, দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি।
আফগান জার্সিতে এই পেসার খেলেছেন ৭২টি ওয়ানডে ম্যাচ, যেখানে তার নামের পাশে রয়েছে ৯৮টি উইকেট। ৩৩টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে জাদরান নিয়েছেন ৩৯ উইকেট। সবধরনের টি-টোয়েন্টিতে তার নামের পাশে ৭০ উইকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশের বিপক্ষে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ