Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশের বিপক্ষে ফিরলেন গাপটিল

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

পিঠের ইনজুরিটা এখনো পুরোপুরি সেরে ওঠেনি মার্টিন গাপটিলের। এরপরও বাংলাদেশের বিপক্ষে সিরিজে মারকুটে ওপেনারকে রেখেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

ভারতের বিপক্ষে চতুর্থ ওয়ানডে খেলার পর মেরুদণ্ডের ইনজুরিতে পড়েন গাপটিল। যে কারণে পঞ্চম ওয়ানডে এবং পরে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি। তার বদলে দলে সুযোগ পান আরেক মারকুটে ওপেনার কলিন মুনরো। বাংলাদেশের বিপক্ষে গাপটিল ফেরায় জায়গা ছেড়ে দিতে হলো মুনরোকে। তবে তাকে একেবারে ফেলে দেয়নি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ খেলবেন অধিনায়ক কেন উইলিয়ামসন। শেষ ম্যাচে তার জায়গায় আসবেন কলিন মুনরো।

বাংলাদেশের ব্যাটসম্যানদের পরীক্ষার মুখে ফেলতে নিজেদের বিশ্বকাপ পরিকল্পনায় থাকা অলরাউন্ডার জিমি নিশাম এবং স্পিন বোলার টড অ্যাস্টলকে স্কোয়াডে নিয়েছে নিউজিল্যান্ড। এছাড়া উইকেটকিপার হিসেবেও টিম সেইফার্টের বদলে সুযোগ পেয়েছেন হেনরি নিকলস।
নিউজিল্যান্ডের ওয়ানডে দল : কেন উইলিয়ামসন (প্রথম দুই ম্যাচ), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো (শেষ ম্যাচ), জিমি নিশাম, হেনরি নিকলস, রস টেলর, মিচেল স্যান্টনার এবং টিম সাউদি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশের বিপক্ষে গাপটিল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ