Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলগাজী ও মৌলভীবাজারে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু

ফেনী ও মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১২:০০ এএম

ফেনীর ফুলগাজীতে পুকুরের পাশে আম কুড়াতে গিয়ে পানিতে ডুবে মায়মুনা ইসলাম প্রিয়া(৬) ও মায়েশা আকতার অথৈ (৫) নামের দুই শিশু নিহত হয়েছে। গত রোববার সন্ধ্যায় উপজেলার আনন্দপুর ইউনিয়নের চন্দনবিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, রোববার বিকেলে পুকুরের কাছে আম কুড়াতে গিয়ে পা ফসকে পানিতে পড়ে যায় অথৈ, চাচাতো বোন প্রিয়া এসময় অথৈকে ওঠানোর চেষ্টা করলে সেও পানিতে পড়ে যায়। ঘটনাস্থলে দু’জনই পুকুরের পানিতে ডুবে মারা যায়। নিহতরা হলেন চন্দনবিয়া গ্রামের মোল্লা বাড়ীর প্রবাসী রহিম উদ্দিনের কন্যা প্রিয়া (৬) ও একই বাড়ীর গ্রামীণ ব্যাংক কর্মকর্তা মোতাহের হোসেন এমরানের কন্যা অথৈ (৫)।
অপরদিকে মৌলভীবাজার জেলা সংবাদদাতা জানান, শহরের সুলতানপুর এলাকার মীরের বাড়ির পুকুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে। নিহত দুই শিশু হলো একই এলাকার চান মিয়ার মেয়ে আট বছরের শিশু অঞ্চনা বেগম ও ইদ্রিছ মিয়ার নয় বছরের শিশু কন্যা সুমাইয়া। এলাকাবাসী জানান, বেশ কয়েকজন শিশু পুকুরের পাশে খোলা জায়গায় খেলাধুলা করে। এর মধ্যে ৩ শিশু পুকুরের পানিতে গোসল করতে নামে। পাশে থাকা কয়েকজন শিশু তাদের দেখতে না পেয়ে চিৎকার করেন। পরে আশপাশের লোকজন পুকুরে নেমে অনেক খোঁজাখুঁজির পর ৩ জনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে অঞ্চনা বেগম ও সুমাইয়াকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ