Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ মাদকবিক্রেতা ও সেবীকে গ্রেফতার তিন মামলা

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ১২:০০ এএম

বানারীপাড়ায় দু’দিনে ৫ মাদক ব্যবসায়ী-সেবনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় মাদক আইনে পৃথক তিনটি মামলা দায়ের করেছেন।
জানা গেছে, শুক্রবার দুপুরে লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নকীব আকরাম হোসেনের নেতৃত্বে উপজেলার কচুয়া এলাকা থেকে মাদক ব্যবসায়ী জামাল হোসেন বালী (৪০)কে দু’শ ৫০গ্রাম গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ গ্রেফতার করেন। পরে এস.আই রাজিব বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এর আগের দিন রাতে পৌর শহরের কুন্দিহার এলাকা থেকে মাদকসেবী সবুজ বালী (১৮), সৈকত ইসলাম (১৬), মিজান বেপারী (১৬) ও রাতে সলিয়াবাকপুর গ্রাম থেকে নিজাম তালুকদার (৩২)কে দু’শ গ্রাম গাজাসহ গ্রেফতার করে। এ ব্যাপারে ওই দিন রাতে এস.আই হেমায়েত উদ্দিন ও এস.আই ওহিদুল ইসলাম বাদী হয়ে থানায় মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেন। এ বিষয়ে থানায় সদ্য যোগদানকারী ওসি মো. খলিলুর রহমান বলেন, কোন ব্যাক্তি যদি মাদক বিক্রি কিংবা সেবন করে তাহলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এব্যাপারে পুলিশ জিরোটলান্সে রয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ