Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১১:১৯ এএম

রাজশাহী জেলা পুলিশের মাদকবিরোধী অভিযানে গোদাগাড়ীর চিহ্নিত মাদক বিক্রেতা ইব্রাহীম হোসেন (৩৮) গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫০০ গ্রাম হেরোইন, একটি বিদেশি পিস্তল ও ৫ রাউণ্ড গুলি উদ্ধার করা হয়েছে।
আজ মঙ্গলবার ভোররাত প্রায় সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। ইব্রাহীম রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ী এলাকার ইসরাইল হোসেনের ছেলে। ইব্রাহীম বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন।
রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আব্দুর রাজ্জাক জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাবদিপুর ইটভাটা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় মাদক বিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। দুপক্ষের গুলিবিনিময়ের পর ঘটনাস্থলে অজ্ঞাতপরিচয় এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।
পরে জানা যায়, তার নাম ইব্রাহীম হোসেন। তিনি ওই এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৫০০ গ্রাম হেরোইন, একটি বিদেশি পিস্তল ও ৫ রাউণ্ড গুলি উদ্ধার করা হয়েছে। ইব্রাহীম বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন।
এ ঘটনায় মাদক ও অস্ত্র আইনে তার বিরুদ্ধে আরও দুটি মামলা করা হবে বলে জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিক্রেতা গুলিবিদ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ