Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকের ব্যাপারে রাঘববোয়াল চুনোপুটি কাউকে ছাড় দেয়া হবে না -ওবায়দুল কাদের

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ১২:০০ এএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদকের ব্যাপারে রাঘববোয়াল চুনোপুটি কাউকে ছাড় দেয়া হবেনা। দেশে সুনামির মতো মাদক ছড়িয়ে পড়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ঐক্যবদ্ধ প্রতিরোধ ও সামাজিক আন্দোলন গড়ে তোলে মাদক নির্মূল করতে হবে। গতকাল বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকায় ”ঢাকা-সিলেট জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ বিষয়ক” এক সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিস্তা চুক্তি ও রোহিঙ্গা বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তিস্তা চুক্তি ও রোহিঙ্গা বিষয়ে ভারত সরকারের সঙ্গে কথা বলেছি। সেখানে খালেদা জিয়ার বিরুদ্ধে একটি কথাও বলিনি। এখন ভারতের সঙ্গে বাংলাদেশের যে সম্পর্ক রয়েছে, এতে সমস্যা গুলো সমাধান হবে বলে আমি আশা করছি।
যানজট বিষয়ে মন্ত্রী বলেন, রমজান ও ঈদকে সামনে রেখে যানজট সহনীয় পর্যায় আনার লক্ষ্যে ফিটনেসবিহীন গাড়ি, অবৈধ নসিমন, করিমন চলাচল বন্ধ করতে হবে। এছাড়া তেলবাহী গাড়ি ছাড়া সকল প্রকার মালবাহী বা ভারি যানবাহন বন্ধ করে দেয়া হবে। সাধারণ মানুষের সুবিধার্থে আমিসহ কোন ভিআইপি যদি আইন ভঙ্গ করে গাড়ি চালিয়ে যায়, তাহলে তাদের বিরুদ্ধে পুলিশ প্রশাসন যথাযথ ব্যবস্থা নিবেন।
মহাসড়কে চাঁদাবাজির বিষয়ে মন্ত্রী বলেন, কিছু সংখ্যক পুলিশ রয়েছে, যারা চাঁদাবাজির সঙ্গে জড়িত। ওইসব পুলিশের সঙ্গে রাজনৈতিক নেতাকর্মীরাও জড়িত রয়েছে। যদি কারো বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠে, তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবেন।
ভুলতা ফ্লাইওভারের বিষয়ে মন্ত্রী আরো বলেন, এখন পর্যন্ত ভুলতা ফ্লাইওভারের প্রায় ৭০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আর ৩০ ভাগ কাজ বাকি রয়েছে। আগামী অক্টোবর মাসে কাজ শেষ করে উদ্বোধন করে চালু করা হবে। সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক), নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু, নরসিংদী জেলা প্রশাসকু সৈয়দা ফারহানা কাউনাইন, ডিআইজি আব্দুল মালেক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামসহ ঢাকা,সিলেট ও কুমিল্লা বিভাগের প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনা সভার পুর্বে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভুলতা ফ্লাইওভার পরিদর্শন করেন।



 

Show all comments
  • বশির ২৬ মে, ২০১৮, ২:৪৭ এএম says : 0
    তাহলে রাঘববোয়াল থেকে শুরু করেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ