Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নগরকান্দা-সালথায় নৌকার মাঝি কে!

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর জেলার নগরকান্দা ও সালথা উপজেলার আওয়ামীলীগ কর্মীরা হতাশ। সাংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী অসুস্থ হওয়াতে এই হতাশা বিরাজ করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দা সাজেদা চৌধুরী অংশ গ্রহণ করা খুবই কঠিন হয়ে পড়বে। কারণ তার শারীরিক অবস্থা খুবই খারাপ। সাজেদা চৌধুরীর অসুস্থতা নিয়ে নৌকার মাঝি হিসেবে নগরকান্দা-সালথা উপজেলায় গণসংযোগ করে বেড়াচ্ছেন আওয়ামী লীগের অপর চার নেতা। তারা হচ্ছেন সাবেক সাংসদ সাফুজ্জামান চৌধুরী জুয়েল, সাবেক বিমান বাহিনীর কর্মকর্তা কাজী দেলোয়ার হোসেন, সাবেক সেনা কর্মকর্তা মেজর আতম হালিম, সাজেদা চৌধুরীর সাবেক এপিএস জামাল হোসেন মিয়া। এই নেতারা সকলেই আশাবাদী তারা মনোনয়ন পাবেন।
বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা কাজী দেলোয়ার হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নগরকান্দায় সালথায় গণসংযোগ করে জনগণের সাথে আগামী নির্বাচনে তার প্রার্থীতার বার্তা পৌছে দেওয়ার জন্য বলেছেন। সাবেক সাংসদ চৌধুরী সাইফুজ্জামান সাংবাদিক সম্মেলন করে জানান, যদি কোনো কারণে সৈয়দা সাজেদা চৌধুরী নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে সে ক্ষেত্রে সে নিজেই নির্বাচনে প্রতিদ্বিিদ্বতা করবেন। এদিকে সাবেক সেনা কর্মকর্তা আতম হালিম গণসংযোগ করে তৃণমূল নেতাকর্মীদের জানান, তাকেও প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে অংশগ্রহণ করার জন্য প্রস্তুত থাকার জন্য বলেছেন।
সালথা-নগরকান্দা আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীদের পক্ষ থেকে আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাবেক উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেনকে মনোনয়ন দেওয়ার জন্য দাবী জানান। তিনি আরো বলেন, দেলোয়ার হোসেন দীর্ঘদিন উপজেলা ও ইউপি চেয়ারম্যান ছিলেন। সেই হিসেবে তার ব্যাপক পরিচিতি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ