Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আপদ-বিপদে যিনি পাশে থাকেন তিনিই প্রকৃত বন্ধু -চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দুঃসময়, দুর্দিন, আপদ-বিপদে যিনি পাশে থাকেন তিনিই প্রকৃত বন্ধু। আল্লাহতায়লা দুনিয়াতে ধনী, দরিদ্র, ছোট-বড় ব্যবধান সৃষ্টি করে মানুষের প্রতি মানুষের মমত্ববোধ, দরদ ও কর্তব্য সম্পর্কে পরীক্ষা দেয়ার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। গতকাল (বুধবার) নগরীর একটি কনভেনশন হলে রওশন আরা ফাউন্ডেশনের উদ্যোগে ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদের অর্থায়নে ওয়ার্ডের বাসিন্দা রোজাদার দুস্থ প্রায় ১ হাজার ৫শ’ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মেয়র নাছির বলেন, বিত্তবানদের নিকট বিত্তহীনদের অধিকার নির্দিষ্ট করে দিয়েছে সৃষ্টিকর্তা। গরীবের হক ধনীদের উপর রয়েছে। যারা গরীবের হক আদায় করে তারা মহৎপ্রাণ ব্যক্তি। কাউন্সিলর মোহাম্মদ জাবেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সমাজসেবকদের মধ্যে দোস্ত মোহাম্মদ, ইদ্রিস কাজেমী, হাজী মোঃ ইব্রাহিম, আবদুল মান্নান ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।
অপর্ণাচরন বালিকা উচ্চ বিদ্যালয়
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিক্ষা বিস্তারের বিষয়গুলোকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ভবন নির্মাণ, ভবন সংস্কার, শিক্ষার গুণগত মান উন্নয়ন করার কর্মকৌশল বাস্তবায়ন করে যাচ্ছে চসিক। গতকাল অপর্ণাচরন সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ১১ তলা বিশিষ্ট নতুন ভবনের ৩য় তলার ২য় ফ্লোরের নির্মাণ কাজের ফলক উন্মোচনকালে মেয়র একথা বলেন। এ ভবন নির্মাণে সিটি কর্পোরেশনের রাজস্ব থেকে ১ কোটি ৩৬ লাখ ৪০ হাজার ৭শ’ ৮৮ টাকা ব্যয় করা হচ্ছে। এ উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান পরিচালনা কমিটির অভিভাবক প্রতিনিধি এ এ এম সাইফুদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সলিম উল্লাহ বাচ্চু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর নিলু নাগ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ