Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১১:৪৩ এএম | আপডেট : ১২:৪৬ পিএম, ২২ মে, ২০১৮

মাত্র ২৪ ঘণ্টা আগে অনন্য পারফরম্যান্স প্রদর্শন করে ইন্টার মিলানকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগে খেলার টিকিট পাইয়ে দিয়েছেন। ২৯ গোল করে হয়েছেন সিরিআ’র সর্বোচ্চ গোলদাতা। তবুও মন গলল না আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলির। বিশ্বকাপ দলে মাউরো ইকার্দিকে রাখলেন না তিনি।

ইতিমধ্যে রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছেন সাম্পাওলি। তাতে ঠাঁই হয়নি ইকার্দির। তবে ঠিকই জায়গা করে নিয়েছেন সাম্প্রতিক সময়ে বাজে পারফরম্যান্সের মধ্য দিয়ে যাওয়া পাওলো দিবালা।

অবশ্য ইকার্দিকে দলে না রাখা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। অনেকে বলছেন, ২৪ বছর বয়সী এ গোলমেশিনকে না রেখে বড় ভুল করলেন আর্জেন্টিনা কোচ।

ইনজুরির কারণে ফাইনালি দলে জায়গা পাওয়া নিয়ে সংশয় ছিল লুকাস বিগলিয়ার। তবে জাতীয় দলের ফিজিওর কাছ থেকে সবুজ সংকেত পাওয়ার পর তাকে দলে রেখেছেন সাম্পাওলি।

চোটের কারণে বিশ্বকাপ মিসের শংকায় ছিলেন সার্জিও আগুয়েরো। ধীরে ধীরে সেরে উঠায় স্থান পেয়েছেন ম্যানসিটি স্ট্রাইকার। সঙ্গে রয়েছেন গঞ্জালো হিগুয়েইন। তিনটি ফাইনালে দৃষ্টিকটু মিস করার পরও তার ওপরই ভরসা রেখেছেন কোচ।

গোলরক্ষক : সার্জিও রোমেরো, উইলি কাবাল্লেরো ও ফ্রাঙ্কো আরমানি।

রক্ষণভাগ : গ্যাব্রিয়েল মার্কাদো, ক্রিশ্চিয়ান আনসালদি, নিকোলাস ওতামেন্দি, ফেদ্রেরিকো ফাজিও, মার্কস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কস আকুইনা ও এদুয়ার্দো সালভিও।

মিডফিল্ড : হাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিয়া, এভার বানেগা, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, এঞ্জেল ডি মারিয়া ও ম্যাক্সি মেজা।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন ও ক্রিস্টিয়ান পাভন।



 

Show all comments
  • Mafijul Islam ২২ মে, ২০১৮, ১:২৩ পিএম says : 0
    শিরোপা আর্জেন্টিনার হাতে আসবে ইনসা আল্লাহ,,মেসি জ্বলে উঠবে!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ