Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের বাসাইলে এক গৃহবধূ ধর্ষণ মামলায় তিন ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ৫:৩৩ পিএম

দীর্ঘ ১৯ বছর পর টাঙ্গাইলের বাসাইলে এক গৃহবধূ ধর্ষণ মামলায় তিন ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক খালেদা ইয়াসমিন এই রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলো, হাবিবুর রহমান, ছানোয়ার খান ও রফিক মিয়া।
টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিশেষ পিঁপিঁ এডভোকেট নাসিমুল আক্তার নাসিম জানান, বিগত ১৯৯৯ সালের ৮ ডিসেম্বর রাতে টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের ওই গৃহবধূ বাসায় একা ছিল। এ সময় একই গ্রামের হাবিবুর রহমান, ছানোয়ার খান ও রফিক মিয়া ওই গৃহবধূকে গণধর্ষণ করে। পরে ধর্ষিতা গৃহবধূ টাঙ্গাইল আদালতে নিজে বাদী হয়ে তিনজনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করে। পরে দীর্ঘ সময় মামলা চলার পর বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক এই রায় দেন। দন্ডপ্রাপ্ত আসামীরা টাঙ্গাইল কারাগারে রয়েছে।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ