Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গায় স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১১:১১ এএম | আপডেট : ১১:৩১ এএম, ১৫ মে, ২০১৮

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের কুঠিপাড়া মাঠে চুয়াডাঙ্গার এক স্কুল ছাত্রকে গলা কেটে নির্র্মমভাবে হত্যা করেছে ঘাতকরা। দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গা শহরের সিএ্যান্ডবি পাড়ার রজনীগন্ধা সড়কের মরহুম ঠিকাদার আব্দুল করিমের ছেলে সাকিবকে (১৮) ঘাতকরা দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের কুঠিপাড়া মাঠে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে লাশ ফেলে যায়। নিহত সাকিব চুয়াডাঙ্গা শহরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত সাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল দুপুরের খাবার খাওয়ার পর শকিলকে তার পরিচিত বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর এ হত্যাকান্ডটি ঘটে।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুবর রহমান পিপিএম জানান, ঘটনাস্থল থেকে দুটো বোতল ও একটি মোবাইল ফোনের সিমকার্ড পাওয়া গেছে।
তবে উদ্ধার করা বোতল থেকে এলকোহলিকের গন্ধ পাওয়া গেছে। তিনি আরো বলেন, যেহেতু মোবাইল ফোনের সিমকার্ড পাওয়া সেহেতু হত্যাকারীদের দ্রুত আটক করা সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ