Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক যশোরের কর্মশালা

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

যশোর ব্যুরো : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড যশোরে গতকাল ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অব ব্যাংক অফিসিয়ালসের (ইনভেস্টমেন্ট মডিউল) উপর এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শহরের সিটি প্লাজার হলরুমে প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন ব্যাংকের ইভিপি ও খুলনা জোনের প্রধান মনজুর হাসান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ইভিপি ও প্রিন্সিপাল (এআইবিএল ট্রেনিং এন্ড রিসার্স ইনস্টিটিউট) আব্দুর রহিম দুয়ারী।
বক্তব্য রাখেন এআইবিএল ট্রেনিং এন্ড রিসার্স ইনস্টিটিউটের ভিপি তৌহিদ সিদ্দিকী। প্রশিক্ষণ কর্মশালায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড খুলনা জোনের আওতাধীন ১২টি শাখার শাখা ব্যবস্থাপকগণ এবং বিভিন্ন পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ অংশ গ্রহণ করেন। প্রশিক্ষণ কর্মশালাটি বাস্তবায়নে সহযোগিতা করেন ও বক্তব্য রাখেন যশোর শাখার ব্যবস্থাপক ও এভিপি এনায়েত ফকির। অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুর রহিম দুয়ারী তার বক্তব্যে ঋণ খেলাপী কালচারকে পরিহার করার জন্য গুণগত বিনিয়োগ প্রদানের উপর গুরুত্বারোপ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক

৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ