Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক পথে সালমান-ইউলিয়া?

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

বলিউডের সবচেয়ে আকাক্সিক্ষত কুমার সালমান খান আর তার দীর্ঘদিনের কথিত বান্ধবী ইউলিয়া ভান্টুর তাদের সম্পর্কের পাট চুকিয়েছেন বলে প্রতিবেদন জানিয়েছে।
তাদের দুজনের কেউই কখনও প্রকাশ করেননি যে তারা প্রেমিক-প্রেমিকা, তবে ইউলিয়া স¤প্রতি তার এক ইনস্টাগ্রাম পোস্টে আভাস দিয়েছেন তাদের মাঝে আর সম্পর্ক নেই।
সালমান তার ক্যারিয়ারে বলিউডের বেশ কয়েকজন সুন্দরীর সঙ্গে সময় কাটিয়েছেন। ইউলিয়া তার সর্বশেষ সঙ্গিনী। গত কয়েক বছর ধরে অনেক অনুষ্ঠানে তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে। ইউলিয়াও সালমানের পরিবারের সদস্যদের সঙ্গে সাবলীলভাবে মেলামেশা করেছেন।
তাদের সম্পর্কচ্ছেদের আভাস দিয়েছেন ইউলিয়া একটি পোস্টে, পরে তা সরিয়ে ফেলা হলেও তা যাদের জানার জেনেই গেছে। এতে লেখা ছিল : “সম্ভবত আমার জীবনের সবচেয়ে ভুল হল, আমি বিশ্বাস করেছিলাম সঠিক মানুষের সন্ধান পাওয়া মানেই ভালবাসার খোঁজ পাওয়া। যার সঙ্গে জীবন কাটাতে চাও তাকে খুঁজো না। বরং যার সঙ্গে জীবন কাটাবে তাতে পরিণত হয়ে যাও।”
সালমান এখন তার ‘রেইস থ্রি’ ফিল্মের কাজ গুটিয়ে আনছেন। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অনিল কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম এবং ফ্রেডি দারুওয়ালা। সালমান ফিল্মটির জন্য একটি গানও লিখেছেন, যাতে সুর দিয়েছেন বিশাল মিশ্র এবং গেয়েছেন আতিফ আসলাম। জানা যায় ইউলিয়া আবু ধাবিতে চিত্রায়িত গানটিতে কণ্ঠ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ