Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্র নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ৮:১০ পিএম

যশোরের চৌগাছায় ওঠানে ধান মাড়াই মেশিনে বিদ্যুতায়িত হয়ে সুমন হেসেন (১৫) নামের এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আজ বুধবার সকাল সাড়ে ৮টায় চৌগাছা উপজেলার ফুলশরা ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। সুমন সৈয়দপুর মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্র এবং একই গ্রামের রবিউল ইসলামের ছেলে।
নিহতের চাচা রেজাউল ইসলাম ও ফুলসারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার সোবাহানুল আলম বলেন, ‘সুমন সকালে নিজেদের বাড়ির ওঠানে ধান ঝাড়া মেশিনে ধান ঝাড়ছিল। মেশিনের বিদ্যুতের লাইনের তার লুজ থাকায় সে বিদ্যুতায়িত হয়। আমরা পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।’
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক বলেন, ‘হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে।’
যশোর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) আমিনুর রহমান ঘটনার সত্যতা নিচ্চিত করে বলেন, ‘এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ