Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতিঝিলে এনসিসি ব্যাংকে কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

পরিবারের ধারনা প্রেমিকের বিয়ে ঠিক হওয়ায় আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ১০:১৯ পিএম

রাজধানীর মতিঝিল এনসিসি ব্যাংকের প্রধান শাখার তৃতীয় তলা থেকে মহিবুল (২২) নামে এক ব্যাংক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। মহিবুল ওই ব্যাংকে পাম্প অপারেটর হিসেবে চাকরি করতেন। তার বাড়ি চাঁদপুরের শাহরান্তি উপজেলার সুচিপাড়া গ্রামে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত মহিবুলের চাচা এম এ হোসাইন জুয়েল সাংবাদিকদের জানান, দুই ভাই-বোনের মধ্যে সে ছোট। তার বাবার নাম আবুল খায়ের। ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে অনার্সের ২য় সেমিস্টারের ছাত্র ছিলেন মহিবুল। পরিবার নিয়ে তিনি দক্ষিণ মুগদার ১৩৫ নম্বর বাসায় থাকতেন। এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো। স¤প্রতি ওই মেয়ের বিয়ে ঠিক হওয়ায় হতাশা থেকে তিনি গলায় ফাঁস দিতে পারেন বলে ধারণা করছেন তারা।
মতিঝিল থানার এসআই প্রাণতোষ বণিক জানান, গতকাল সকালে ডিউটিতে থাকা জালাল নামে এক কর্মচারী ব্যাংকে এসে মহিবুলের ঝুলন্ত লাশ দেখতে পান। ব্যাংকের তৃতীয় তলা থেকে পানির পাইপের সঙ্গে বিদ্যুতের তার দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ছিল। তিনি জানান, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি পরিস্কার হওয়া যাবে বলে তিনি মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ