Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে তেইশ বছরের এক যুবতীকে ধর্ষনের অভিযোগ উঠেছে ছাত্রলীগ এক নেতার বিরুদ্ধে। এ ব্যপারে ধর্ষিতা নিজে হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, উপজেলার তিলচন্ডী এলাকার ওই যুবতীকে গত এক মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন বিভিন্ন স্থানে নিয়ে কয়েকবার ধর্ষন করেছে। গত শুক্রবার বিকেলে ৫ টায় আনোয়ার বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে নারান্দী গ্রামের তার নিজ বাড়ীতে নিয়ে যায়। এ সময় ছাত্রলীগ নেতা তাকে আবারো জোর পূর্বক তার শয়ন কক্ষে ধর্ষন করে। পরে যুবতী বিয়ের জন্য চাপ দিলে ছাত্রলীগ নেতা আনোয়ার যুবতীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং তাকে বেধরক মারধর করে ঘরে আটক করে রাখে। পরে রাতে ১২ টার দিকে তাকে আবারো ধর্ষন করার চেষ্টা করলে তার ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এ সময় আনোয়ার পালিয়ে যায়।
গতকাল শনিবার দুপুরে ধর্ষিতা নিজে বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি ধর্ষণের অভিযোগ দেয়। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে । আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, আসামীকে গ্রেফতার করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ