Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তাদের স্মৃতিতে মনু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সদ্য প্রয়াত জাতীয় দল ও ঢাকা মোহামেডানের সাবেক তারকা ফুটবলার মনির হোসেন মনুর স্বরণে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের আয়োজনে গতকাল দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এই স্বরণসভা ও দোয়া মাহফিলে দেশের সাবেক ও বর্তমান তারকা ফুটবলার, ফুটবল প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক, রেফারী, বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, ক্রীড়া সাংবাদিক, মহানগর ফুটবল লিগ কমিটির কর্মকর্তা-কর্মচারী সহ ফুটবল সাপোর্টার্স ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের উপদেষ্টা মোহাম্মদ ইয়াহিয়ার সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি এসজি আকবরের সঞ্চালনে এ স্বরণসভায় প্রয়াত মনুর স্মৃতিচারণ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম, ফজলুর রহমান বাবুল, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ ও সংগঠক কামরুন নাহার ডানা, সাবেক তারকা ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, সিনিয়র ক্রীড়া সাংবাদিক এবং মনুর বাল্যবন্ধু ও সতীর্থ জাহেদ হোসেন খোকন, আনোয়ার হোসেন, ফুটবল রেফারী ইব্রাহিম নেসার, ফোরামের সাধারণ সম্পাদক মো: শাহদাত হোসেন যুবায়ের ও প্রয়াত মনুর ভাতিজা তারিকুল ইসলাম রনো।
বক্তারা মনুর স্মৃতিচারনে উল্লেখ করেন সময়ের নিরিখে মাঠের ফুটবলে তার বিচরণ খুব বেশীদিনের না হলেও তার সময়ে যারা মাঠে খেলা দেখেছেন তাদের হৃদয়ে চিরভাস্বর হয়ে থাকবেন মনু। তবে জীবদ্দশায় তার মুল্যায়ন হয়নি। এমনকি তার দু:সময়ে তেমন কেউ এগিয়েও আসেননি। মনুর স্বরণে অনুষ্টানের আয়োজনকে সময়োপযোগী উল্লেখ করে বক্তরা ফুটবল সাপোটার্স ফোরামের ভবিষ্যতের কর্মকান্ডে সহায়তার আশ্বাস দেন।
স্বরণসভা শেষে প্রয়াত মনুর আত্মার মাগফেরাত এবং অসুস্থ ফুটবল কোচ ওয়াজেদ গাজী, মীর মোহাম্মদ আলী ফারুক ও কাজী জলির সুস্থতা কামনা করে দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ