Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকুন্দিয়ায় ভুয়া চিকিৎসক আটক

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাহফুজ মজুমদার (৪০) নামের একজন ভুয়া চিকিৎসক আটক করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার পুলেরঘাট বাজারের ইউনাইটেড ক্লিনিকে এ ঘটনাটি ঘটে। তিনি ঢাকার দক্ষিণখান এলাকার আবদুল খালেকের পুত্র।
জানা যায়, নিজের পরিচয় গোপন পরখে মাহফুজ মজুমদার এমবিবিএস চিকিৎসক পরিচয় দিয়ে উপজেলার পুলেরঘাট বাজারের ইউনাইটেড ক্লিনিকে কিছুদিন যাবত রোগী দেখে আসছিলেন। এ সময় ব্যাবস্থাপত্রের লেখা দেখে সন্দেহ হলে বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে অবগত করেন কয়েকজন রোগী। অভিযোগের প্রেক্ষিতে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনওয়ারুর রউফ ওই চিকিৎসকে তার কার্যালয়ে উপস্থিত করার জন্য নির্দেশ দেন ইউনাইটেড ক্লিনিক কর্তৃপক্ষকে। পরে ক্লিনিক কর্তৃপক্ষ ওই ভুয়া চিকিৎসককে পাকুন্দিয়া হাপাতালে নিয়ে আসেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনওয়ারুর রউফ তাকে চ্যালেন্স করলে তিনি এমবিবিএস পাশ নয় বলে স্বীকার করেন এবং উপস্থিত সকলের কাছে তার কৃতকর্মের জন্য হাত জোর করে মাফ চান। পরে তাকে থানা পুলিশের হেফাজতে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া চিকিৎসক

১৬ সেপ্টেম্বর, ২০২১
২৬ আগস্ট, ২০২১
১২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ