Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ভুয়া চিকিৎসক গ্রেফতার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পাবনায় অন্য চিকিৎসকের নাম সনদ ও বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে চিকিৎসা প্রদান করায় এক ভূয়া চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। পাবনার জেলার ভাঙ্গুড়া উপজেলার একটি ক্লিনিকে ঐ ভুয়া চিকিৎসক দীর্ঘদিন যাবৎ চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। সোমবার নীলফামারী জেলার সৈয়দপুর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ভুয়া চিকিৎসক সৈয়দপুরের হাতিখানা গ্রামের শেখ মো. আব্দুল হান্নানের পুত্র মাসুদ রানা।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃত মাসুদ রানা দীর্ঘ প্রায় ৭ বছর ধরে পাবনার ভাঙ্গুড়া হেলথ কেয়ার নামের একটি ক্লিনিকে লক্ষাধিক টাকা বেতনে কর্মরত থেকে চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। তিনি ঢাকার ডা: মাসুদ করিম এর নাম, বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর ও সনদ ব্যবহার করে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। প্রকৃত ডা: মাসুদ করিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করে নীলফামারী জেলা পুলিশের সহায়তায় সৈয়দপুর থেকে মাসুদ করিম নামধারী ভুয়া চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। তাকে পাবনায় আনা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া চিকিৎসক গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ