Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সৈয়দপুরে রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থা (ডিএসএ) ব্যবস্থাপনায় গত বৃহস্পতিবার বিকেলে স্থানীয় রেলওয়ে মাঠে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় প্রধান প্রকৌশলী ও জেডএসসি’র (পশ্চিম) চেয়রাম্যান মো. রমজান আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুরু উদ্বোধন করেন। প্রতিযেগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেলওয়ের পাকশী’র বিভাগীয় ম্যানেজার অসীম কুমার তালুকদার। সভাপতিত্ব করেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত¡াবধায়ক (ডিএস) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) চেয়ারম্যান মুহাম্মদ খুদরত-ই-খুদা। স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী ও বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) সাধারণ সম্পাদক মুহাম্মদ শফিকুর রহমান।
এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিরেলওয়ে পশ্চিমাঞ্চলীয় প্রধান প্রকৌশলী ও জেডএসসি’র (পশ্চিম) চেয়রাম্যান মো. রমজান আলী জাতীয় পতাকা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) চেয়ারম্যান মুহাম্মদ খুদরত-ই-খুদা জোনাল স্পোর্টস এসোসিয়েশনের (জেডএসসি) পতাকা উত্তোলন করেন। পরে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলওয়ের

১২ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ